রবিবার, ১৯ মে ২০২৪, ০৭:২৫ অপরাহ্ন

নয়াপল্টনে ছাত্রদলের বিক্ষোভ মিছিল

নয়াপল্টনে ছাত্রদলের বিক্ষোভ মিছিল

ঢাকা মহানগর দক্ষিণ যুবদলের আহ্বায়ক গোলাম মাওলা শাহীনের মুক্তির দাবিতে রাজধানীতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রদল।

বৃহস্পতিবার (১৫ জুন) বিকেলে মিছিলটি নয়াপল্টন বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে থেকে শুরু করে নাইটিঙ্গেল মোড় ঘুরে আবার কার্যালয়ের সামনে সংক্ষিপ্ত সমাবেশের মাধ্যমে শেষ হয়।

অনেক দিন ধরে কারাগারে থাকা গোলাম মাওলা শাহীন জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রদলের সাবেক আহ্বায়ক ছিলেন।

সমাবেশে বক্তারা বলেন, সরকার ভীত হয়ে বিএনপির ত্যাগী নেতাদের দিনের পর দিন আটকে রাখছে। দলীয় প্রশাসনকে ব্যবহার করে উচ্চ আদালতের নির্দেশনা অমান্য করে একের পর এক মিথ্যা মামলায় তাকে জেলগেট থেকে আটক করা হচ্ছে। কিন্তু এভাবে বেশিদিন তারা ক্ষমতায় থাকতে পারবে না। তাদের ক্ষমতান মসনদ আর রক্ষা হবে না। জনতার উত্তাল স্রোতে এই অবৈধ সরকারের পতন খুব শিগগির ঘটবে।

জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রদলের সভাপতি আসাদুজ্জামান আসলাম ও সাধারণ সম্পাদক সুজন মোল্লার নেতৃত্বে মিছিলে আরও উপস্থিত ছিলেন— সাবেক ছাত্রনেতা ও যুবদল কেন্দ্রীয় সংসদের সাংগঠনিক সম্পাদক ইসহাক সরকার, জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রদলের সাবেক সভাপতি ফয়সাল আহমেদ সজল, সাবেক সাধারণ সম্পাদক ওমর ফারুক মুন্না, ছাত্রদল কেন্দ্রীয় সহসভাপতি সিরাজুল ইসলাম সিরাজ, সহসভাপতি কে এম সাখাওয়াত হোসাইন।

এছাড়া জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের সিনিয়র সহসভাপতি ইব্রাহিম কবির মিঠু, সহসভাপতি শামিম হোসেন, তানিন, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক মেহেদী হাসান হিমেল, সাবেক ছাত্রদল নেতা শিপন মৃধা, সাইফুল ইসলাম ও আবদুল হান্নান, যুগ্ম সম্পাদক মুসাব্বির মিল্লাত, সুমন সর্দার, জাফর আহমেদ, প্রচার সম্পাদক (যুগ্ম সম্পাদক) মোস্তাফিজুর রহমান রুমি, শাহরিয়ার হোসেন, খোরশেদ আলম মুকুল, নাসিম উদ্দিন, রফিকুল ইসলাম, দফতর সম্পাদক (যুগ্ম সম্পাদক) শাখাওয়াতুল ইসলাম খান পরাগ, আরিফুল ইসলাম আরিফ, মারুফ আহমেদ, মেহেদী হাসান আর্নবসহ জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com